আঠারোতে আমি
- শামছুল হুদা সোয়েব ২৬-০৪-২০২৪

তোমার দেয়া ফুলে মালা,
শুকিয়ে ঝরে নিষ্প্রাণ;
সুতোটা রেখেছি ফুল ছাড়া,
হয় কি প্রাণের মালা?

পথের শুরুতে শেষ হয়ে গেছে
কত পথ আমার;
কত পথ পেরোলে আমি বলো
ঠিকানা পাবো তোমার?

একটি পলক যদি তুমি তাকাতে,
কালো চুলে সাদা ফুলে,
লাজুক আঁখি না'হয় দেখে নিলে;
বয়স হয়নি কুড়ি আঠারোতে আমি আছি থমকে।

তারিখঃ-২৪-০৯-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।