ইচড়ে পাকা রানা
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৬-০৪-২০২৪

রানা শুধু খেলা করে
খায়না সে পেট ভরে।
শোনেনা তো কোনো কথা
ক্ষনিক পরে পেট ব্যথা।

জ্বর জ্বর ভাব হয়
তবু তার নেই ভয়।
ছোটাছুটি দৌড়াদৌড়ি
তাকে নিয়ে কি যে করি।

দুষ্টের শিরোমনি লঙ্কার রাজা
দুষ্টুমি করে সে পায় খুব মজা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।