সত্য চিরন্তন
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৬-০৪-২০২৪

কেউ যদি কবি বলে
সম্মোধন করে মোরে,
বিষম লজ্জায় পড়ি আমি
নতশীরে ।
ক-----অর্থবোধক কথার ফুলজুরি দিয়ে সাহিত্য
বি-------বিজ্ঞতার সমম্ময় সাধনে একটা বিত্ত ।
যার কোনটাই নেই আমার কাছে বিদ্যমান,
কি করে হই কবির সমমান ।
তবু ও করি কবির গুণগান,
সৃজনশীলের শ্রষ্টা কবিই মহান ।---

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।