কতবেল
- আসাদউজ্জামান খান ২৬-০৪-২০২৪

কতবেল
আসাদউজ্জামান খান
=================
ছোটো-ছোটো খোকা-খুকি
কতবেল টি খায়
বড়দের ও মুখের জলে
খেতে মন চায়!

খোকা-খুকি হয় যে খুশি
কতবেল পেলে
টকেরসাথে মজা যে পায়
মুখে দিলে!

কাঠিদিয়ে বিটলবন দেয়
খোঁচাদিয়ে;
হেঁটে হেঁটে লোভদেখায় যে
হাতেনিয়ে!

দেখারপরে হাতেনিয়ে
মুখেদিলে
এতমজা কতবেলেরই
বুঝবে খেলে!

লেখা...০৪-১১-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।