সুখ নির্মাতা
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - নতুন ২৭-০৪-২০২৪

কোথায় আমার
সুখ নির্মাতার বাড়ি?
আর কত দূর অসহ্য প্রায়
পৌছবো তাড়াতাড়ি?
কোথায় আমার
সেই মানুষের ঘর?
যে আমাকে আগলে রেখে
করবেনা আর পর।
আমার সুখের প্রসাদ চাও
নাকি আমার ধন?
চাইনা কিছুই
আমার একটা তুমি প্রয়োজন।
তোমার শরীর খসে পড়লেও
তবু থাকবে আমার,
আমি যখন নিঃস্ব হবো
যা হবার হোক তোমার।
এর পরেও যদি কভু
সুখ নির্মাতা ভাবো,
তবু আমি ব্যকুল হয়ে
তোমার কাছে যাবো।
কাছে টানবে তবু তোমায়
সুখের সন্ধানে,
একটু সুখের নির্মাণ করো
এসে আমার প্রাণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।