তোমার হবো চিরকাল
- প্রকৌ. আমিনুল ইসলাম ২৬-০৪-২০২৪

যতক্ষন তুমি আমাকে ভালোবাসবে
আমি প্ল্যাটিনামের মত তেজস্ক্রিয় হবো
যতক্ষন তুমি আমাকে ভালোবাসবে
আমি ফোটন কণার মত ভরহীন হবো
যতক্ষন তুমি আমাকে ভালোবাসবে
আমি কাশফুলের মত শুভ্র নরম হবো
যতক্ষন তুমি আমাকে ভালোবাসবে
আমি তোমার সোনার অলংকার হবো
যতক্ষণ তুমি আমাকে ভালোবাসবে
আমি সাহারা মরুভূমির মুসাফির হবো
যতক্ষণ তুমি আমাকে ভালোবাসবে
আমি অম্বরের উড়ন্ত গাঙচিল হবো
যতক্ষণ তুমি আমাকে ভালোবাসবে
আমি এঞ্জেল জলপ্রপাতের ঝর্ণাধারা হবো
যতক্ষণ তুমি আমাকে ভালোবাসবে
আমি সূর্যের ভিতরের হিলিয়াম হবো
যতক্ষন তুমি আমাকে ভালোবাসবে
আমি তোমার রক্তের হিমোগ্লোবিন হবো
যতক্ষন তুমি আমাকে ভালোবাসবে
আমি তোমার মস্তিষ্কের নিউরোন হবো।

তুমি শুধু আমাকেই ভালোবাসবে
তোমার নিঃশ্বাস রবে যতকাল
তুমি শুধু আমাকেই ভালোবাসবে
আমি তোমার হবো চিরকাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।