মহিমান্বিত
- শামছুল হুদা সোয়েব ২৭-০৪-২০২৪

পথ হারিয়ে আমি দিশেহারা
তোমার রাহে দাও ইশারা ,
আমি পাপী তুমি পূত
ক্ষমা করা তোমার সুতো।
সুবহানআল্লাহি আলহামদুলিল্লাহ্‌
আল্লাহু-আল্লাহু-আল্লাহু আকবার।

এই রবি এই শশী
আজও চলে দিবা নিশি ,
বারে-বারে জানাই আমি
খোদার হুকুমে গোলামী।
সুবহানআল্লাহি আলহামদুলিল্লাহ্‌
আল্লাহু-আল্লাহু-আল্লাহু-আকবার।

ভরা দরবার তোমার বড়ত্ত্ব
তুমি পবিত্র মহিমান্বিত ,
তোমার মহত্ত্ব দাও ভরে
খোদা আমার হৃদয় তরে।
সুবহানআল্লাহি আলহামদুলিল্লাহ্‌
আল্লাহু-আল্লাহু-আল্লাহু আকবার।

তারিখ:- ০৬-০৬-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।