বসন্ত
- KAJAL DAS - অপ্রকাশিত ২৬-০৪-২০২৪

এখানে আসবি না তুই আর, এখানে আসতে নেই কারও।
সীমান্তে রোদ মাখা শৈশবে, অহেতুক মেঘ জমেছে গাঢ়।
এতো দিন যেমন তেমন ছিলি, বুকে বুক হাতে হাত একাকার,
আজ থেকে মা বলেছে, মিলি- খিল দিতে ভুলিস না দরজার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।