তুমি আমার নিদ্রা
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৬-০৪-২০২৪

তুমি
শীতের উষ্ণতা,
রেশমী কোমল জড়তা,
গতরে জড়িয়ে থাকা নির্ঘুমতা,
আহারে সুখ বিকচ যৌবনের দাহতা,
রক্তে নেশা উদ্ভুট আত্মহারা তোমার মমতা ।

আমার
নিদ্রাভঙ্গের সুখ
ভালবাসার অম্লজানে মুখ,
অধর মিলন হস্ত সঞ্চালন,
লালচা মোচন সুখময় জোয়ারে বুক,
তৃপ্তি সাধন, করি আরাধন, সরসী সুখ ।

নিদ্রা
মেঘের উৎসব,
ঘরময় ভালবাসার রব,
প্রেমো হওয়া চিত্তে কলরব,
পাখির কলতান কুয়াশায় ঢাকা সব,
ভালবাসি এক্ষণ চিত্রপটে আঁকি তুমিই অনুভব ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।