ত্রিনয়নে
- শরীফ আদিত্য ২৬-০৪-২০২৪

এই এখানটায়
বুকের যেখানে খুবলে খাওয়া মাংস দেখছ
রক্ত যেখানটায় জমাট বাধেনি
এখনও তার হিংস্রতার বিটোফেনের সুর
সেখানটায় জাগায় কামনা হৃৎপিন্ডের ধারে
মিকেলেঞ্জেলো হয়ে তারই পুজো করি
শিল্প নয়, ধর্ম নয়, অন্য এক সাধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।