খোকার চিন্তা
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৭-০৪-২০২৪

তোমার কথায় চলি মাগো
তোমার পথো ধরি,
তোমায় ভালবাসি মাগো
তোমার পাঠ্য পড়ি ,

আমার একটি কথা কি
রাখবে জননী ?
কেন বাবা রাখবো না
বল কি শুনি ,

ঘুমের ঘোরে মল ত্যাগের
বাসনা যদি জাগে,
কে ডাকিবে আমায় বলো
শয্যা ত্যাগে ?

ও এই কথা ,হা হা হা

কেহ ডাকতে হবে না
জাগবে যখন বাসনা,
তোমার মল তোমায় ডাকবে
নেই তো ভাবনা ।

না হলে যে বিছান নষ্ট
তুমি পাবে অতি কষ্ট,
ভয়টা আমার দুর করলে মা
চিন্তা হলো বিনষ্ট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।