আ‌মি কখ‌নো আ‌মি হ‌তে পা‌রি‌নি
- মুহিবুর রহমান বুলবুল - অপরাজিতা ০২-০৫-২০২৪

আমি কোন কিছুতেই ভালো হতে পারিনি।।
না কবিতার বইয়ে,না কবির খাতায়-
কিংবা খুব যত্নে লেখা
কারো ডায়রির পাতায়।
আমি কারো কাছেই ভালো হতে পারিনি।।
আমিতো কখনও মহামানব বা কখনও রাবন হতে চাইনি,
কিংবা কারো ভাষায় -
আধেক সত্য-আধেক মিথ্যার ঘোলা জল।
আমি তো শুধু আমি হতে চেয়েছিলাম,
চেয়েছিলাম কেউ খুঁজে নিক,
চেয়েছিলাম কেউ বুঝে নিক-
সত্যিকারের আমাকে।
হয়‌তো স‌ত্যিই আ‌মি কখ‌নো আ‌মি হ‌তে পা‌রি‌নি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।