ডিজিটাল যুগ
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৭-০৪-২০২৪

ডিজিটার যুগ
ব্যস্ত সবাই ইন্টারনেটে
কেউ কারো স্বশরীরে
দেখিনাতো মুখ ।

দিবানীশি থাকি নেটে
অলসতা দেহমনে
আপন সব করি পর
পরকে আপন চ্যাটে ।

সব সময় ব্যস্ততা
অবহেলা বিদ্যা কর্মে
অকারণে আয়ু শেষ
জীবনটাই বৃথা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।