স্মৃতিরোমন্থন
- জুনায়েদ বি. রাহমান ০২-০৫-২০২৪

একটু আগে, স্মৃতির গোডাউন থেকে লাফিয়ে নামলো
পুরানো এক রোদের বিকেল-
যেখানে দক্ষিণের বাতাসে নড়ছে তোমার মন্ত্রমুগ্ধ চুল আর
চোখের গণিতে টগবগ করছে টইটুম্বুর মায়া...
এইসব আয়োজন শুধুই আমার জন্য
শুনে, বুকের গহীনে বাজতে থাকলো স্বর্গজয়ী ড্রামস্
রক্তের রন্ধ্রে রন্ধ্রে সংক্রামিত হলো প্রেম।

অতঃপর, জাহাজীগতিতে চারিপাশে সন্ধ্যা নেমে এলে
তুমি এঁটে দিলে তোমার-আমার ঠোঁট আর কপোলের অবশিষ্ট দূরত্ব
ভেসে গেলো নিষ্কল লজ্জার জং-


২০ নভেম্বর ২০১৮, বিকেল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।