টুকরো কথার কাব্য ৩
- জুনায়েদ বি. রাহমান ২৬-০৪-২০২৪

তোমার আনন্দে মেঘদের রোদে কনভার্ট করতে করতে
আমি আজ এক ক্লান্ত ক্রীড়ক
ক্রীড়কদের হাসি-কান্নারাও নাকি ক্রীড়নক
স্রোতের বিপরীতে দৌড়ানোর শক্তি আমার ছিলোনা কোনকালেই, তাই
নিজেকে লুকোতে চেয়েছি সদা নিজেরই আড়ালে।
তুমি টের পাও নি!


২৪ নভেম্বর, ২০১৮ রাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।