এখনতো লিখার সময়
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৬-০৪-২০২৪

এখনতো
বৈকালিক আভায়,
নিরব নিস্তব্দ শোভায়,
তোমার কীর্তন লিখিতে চায়,
এশুভ ঝলমল আলো আঁধারী খেলায়,
সুচনাটা কি করে,অস্থির প্রহর অন্তরায় ।

লিখার
শুরুতে বদন,
মায়াবী ভরা রোদন,
আলুখালু আড়ষ্টে অধরের বন,
লাস্যতা ললাটে, ভারী মেঘের চুম্বন,
স্বপ্নাবিষ্ট থিতু এখনই ছুয়েছি,তোমার অনুক্ষণ ।

সময়
বহে যায়,
লিখনীর শুরুইতো নাই,
প্রতিক্ষার আকাশ অস্তমিত প্রায়,
হরিনী দীর্ঘ দেহাঙ্গী স্রোতস্বিনী যায়,
পেয়েছি ক্ষুরধারে ইঙ্গিতে সিম্ফনী দোলে যায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।