নির্বাচনী প্রচার
- আসাদউজ্জামান খান ২৭-০৪-২০২৪

নির্বাচনী প্রচার
আসাদউজ্জামান খান
==============
নির্বাচনের উত্তাপেতে
কাঁপছে সারা দেশ
প্রার্থিরা নেয় না বিরাম
পায়না একটু রেশ।

ভোট এলাকায় ঘুরে বেড়ায়
সকাল দুপুর সাঁঝ
প্রতিশ্রুতি দেয় যে কত
করবে দেশের কাজ।

পথোসভা উঠান বৈঠক
করছে নেতা খুব
জনগণরা প্রার্থীকে
দেখে থাকে চুপ!

আমজনতা চুপে বলে,
দেবো নিজের ভোট;
মনোনীত করবো তাকে
ভালো যাদের জোট।



লেখা...২৪-১২-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।