নিরবে গেলাম চলে
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৬-০৪-২০২৪

বুকভরা অভিমান নিয়ে
চিরচেনা এই অামি
চলে যাব অস্তাচলে,
অস্তগামী সূর্যের মত
ফিরাতে পারবে না কেউ
কেউ রুখতে পারবে
কেউ কোন ছলে!

কোন ভুবনমোহন হাঁসি,
বাধঁভাঙ্গা ভালবাসার জলোচ্ছ্বাস
কোন পূর্নীমা শশী,
ফেরাতে পারবে না
অামায় কোন অশ্রুজলে।

যতই আপনার আপন করে
মায়ার বাধঁনে বাধঁতে চাও
ভালবাসার বশীকরণ জালে,
যতই আটকে রাখতে চাও
তোমার নীল আচল তলে!
ফেরাতে পারবে না তুমি আমায়
ফেরাতে পারবে কোন কালে।

যাবার বেলায় অভিমানের
শেষ খেলাটা আমি গেলাম খেলে।
একদিন বুঝবে তুমি
ভালবাসার কষ্ট কাকে বলে
নিরবে নিভৃতে আমি গেলাম চলে।

মির্জাপুর,টাঙ্গাইল। ২৬.১২.২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।