হ্যাপি নিউ ইয়ার
- স্বপন শর্মা - অ ২৭-০৪-২০২৪

হ্যাপি নিউ ইয়ার
স্বপন শর্মা
.
নতুন সালে ধবল পালে
লাগে শীতের হাওয়া
সেটাই কারো ভাগ্য ছিঁড়ে
ভীষণ রকম পাওয়া।

সময় পেয়ে অনেকে আজ
গ্লাসে ঢালে বিয়ার
সে আনন্দের সুযোগ নিয়ে
কেউবা বলে ডিয়ার।

বুড়ো সকল হিসেব কষে
বয়স হলো কত?
নতুন আশায় সব ভুলে যায়
যা হয়েছে গত।

কারো দেখি চলার গতির
বাড়ে খুবে গিয়ার
সবার জন্য এই কামনা
হ্যাপি নিউ ইয়ার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।