আজো আছো
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৭-০৪-২০২৪

কত গভীর শিহরিত তপস্যার ফলে
এক অনুভবের পালে
তোমাকে খোঁজেছি হৃদয় ধরণী
তুমি কি বুঝনি ?
ভাঁজে ভাঁজে জেগে আছো এক প্রেমের আঁচলে ।
তুমিই কেবল আমার স্বপনে
অতুল্য প্রেয়সী হৃদয় ঘূর্ণির বসন্তকাননে
ভালবাসার চরম উদ্যাণে
কল্পনার সেই জগতে দেখি তোমার স্পর্শিত হাসি
আমাকে করে তুলে প্রত্যাশী
তুমি আছো জেগে গভীর গোপনে
আজো আছো আমার মনে ।
-------------------------------------12-01-2019 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।