প্রীতিম্যাচ জিতে গা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৬-০৪-২০২৪

মোল্লা,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।
ফিরে এসো, ফিরো এসো ফুটবল মাঠে-
ওই দেখ শুরু হল তুমুল লড়াই দলে দলে
এক প্রীতি ম্যাচের উৎসবে মেতেছে ওরা
নাহি ছাড়ে কেউ কাউকে নাহি ছাড়ে
টান টান উত্তেজনা চলছে মাঠ গ্যালারী-
গোল ! গোল! গোল!
তুমুল করতালি, তুমুল করতালি—
জিতে গা, জিতে গা, প্রীতিম্যাচ জিতে গা-
--------------------------20-01-2019

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।