মিল
- আব্দুল্লাহ আল নোমান (বৃত্ত) ২৭-০৪-২০২৪

পাখিগুলো দিনশেষে যাপন করে রাত্রির নীরবতা,
মনহীন মন নিয়ে অপেক্ষা করে সূর্যের আলোর জন্য;
অথচ ওরা জানে না-
দুপেয়ে মানুষগুলো বোধ নিয়েও ঠিক ওদের মতোই বোধহীন,
কেবল জীবনকে যাপন করে চলে,
ভুলেও কখনও আবিষ্কার করে না!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।