অকবিতা-৮
- নিগার সুলতানা রুমি ২৬-০৪-২০২৪

বেদনার নীলে
কবিতার অন্তমিলে
যে থাকে কেবলই ডাকে,
তার দেখা পেলে
হাজার দীপ জ্বেলে
রাখবো তাকে জীবন বাঁকে।।

১৯/০১/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।