প্রণয়ের আয়োজন
- নিগার সুলতানা রুমি ২৬-০৪-২০২৪

আমার একান্ত আকাশটা তোকেই দেব
কথা দিয়েছিলাম
এক চৈত্রের ভরা পূর্ণিমা সন্ধ্যায়,
তেপান্তরের মাঠের রূপকথা
ঘরে ফেরা পাখির কোলাহল
সন্ধ্যে নামার মুখে বিষন্নতা
মুখে মুখে ফেরা কথকতা
শান্ত পুকুরের অগাধ জল
আর তোকেই কেন্দ্র করে
আমার নিসঙ্গতা..
শুধু তোকেই দেব বলে প্রণয়ের এত আয়োজন_____

০৮/০৪/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।