অকবিতা-১৭
- নিগার সুলতানা রুমি ২৬-০৪-২০২৪

আজ বহুদিন পর,
ভাঙছে বুকের পাড়।

রোদ জ্বলা দুপুরে
খাঁ খাঁ শূণ্যতার রাজপথে,
ঢেউ ওঠে খুব
বুকের অলিতে গলিতে,
থমথমে মেঘে সব হারানোর
ভীষণ হাহাকার বুকে নিয়ে
নিজেতেই দেই ডুব।।

১২/০৬/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।