ছন্নছাড়া ইচ্ছেরা
- নিগার সুলতানা রুমি ২৭-০৪-২০২৪

তোমায় ছাড়া একলা আকাশ,একলা বিকেলগুলো
তোমার সাথে পেরোতে চাই এক পৃথিবীর ধূলো,
তোমায় পেলে শান্ত মেয়ে অশান্ত হবো খুব
তোমার চোখেই সন্ধ্যে সকাল আমি দেবো ডুব।।

চেনা শহরের অচেনা এই রাজপথে
দিক ভুল করা আমি ভুলভাল সিগনালে,
পেরোতে গিয়ে ব্যস্ত নগরীর রাস্তাটা
আচমকা চমকে গিয়ে থমকে দাঁড়াবো;
বড্ড বেভুল এই আমি তোমার সাথে
ট্রাফিকে ভরা এই নগরীর জঞ্জালে,
পথের মাঝেই হঠাৎ ভুলে যাব যত ব্যস্ততা
ভালবাসা মাখা ওই চোখে দিক ঠিক হারাবো!

এভাবেই প্রাত্যাহিক ব্যস্ততা,প্রতিদিনকার কাজে
দুজন দু'জনাতে হারাবো সকাল বিকাল সাঁঝে।।

২২/১২/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।