সবুজ বন
- মেহেদী হাসান সাকিব ২৬-০৪-২০২৪

সবুজ বনের অবুঝ পাখি,
অবুঝ তার মন
কেউ বুঝেনা জগৎ জুড়ে
কে তার আপন।
আপন মানুষ ঘুরে বেড়ায়
নীল আকাশের বুকে,
তাই আমি নিদ্রিত ছায়াতে।
সবুজ বনের তরুলতা
সবুজ বনের ফুল,
সবুজ বনের ভালবাসা,
আবুঝ তার ভূল।
সবুজ বনের, লুকোচুরি
সবুজ বনের আখিঁ
সবুজ বনের মায়া জড়ানো
তার ছবি আকিঁ।
সবুজ বনের বুনোলতা,
বুনো তার স্বভাব
সবুজ বনের মোহময়তা,
ঢ়ুড়তার অভাব।
সবুজ বন সবার আছে
সবুজ সবার মন
সবুজ বনে ছড়িয়ে আছে
আনেক রকম রং....।
সবুজ বনের হারিয়ে
আমি চিন্তারত
সবুজ বনের মোহময়তা
আমি কি ছাড়িবার মত...।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।