বসন্ত বরণ
- আবু জাফর বিঃ ২৬-০৪-২০২৪

এলো বসন্ত মন অশান্ত
ফাগুন ফুলের ঘ্রাণে,
বসন্ত বরণ যুবতী তরুণ;
স্বপ্ন জাগে প্রাণে।

বসন্ত দোলে বাসন্তী ফুলে
ফুটেছে পলাশ শিমুল,
ফলন্ত ফাল্গুনে বাগান বনে
ফোঁটে আম্র মুকুল।

ফুলের কুড়ি মুড়িয়ে বেড়ি
পরে আপন মাথায়,
ভালোবাসা করবে প্রত্যাশা
মনের যত কথায়।

তুমি আমার শিউলি তলার
শিশির ভেজা ফুল,
তোমার জন্য জীবন ধন্য
মনটা হয় ব্যাকুল।
---------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।