নিমন্ত্রণ
- মোহাম্মদ তন্ময় সাত্ত্বিক - বেরসিক জীবন ২৭-০৪-২০২৪

তোমাকে নিমন্ত্রণ জানাচ্ছি
আমার হৃদয়ে,
একবারের জন্য হলেও
তোমার পদচিহ্ন ফেলতে।
ভালোবাসো কিংবা নাই বাসো
অন্ততপক্ষে-
যাচাই করো আমাকে;
আমি যে বড় ভালোবাসি প্রিয় তোমাকে!

১৪ মার্চ ২০১৬
মটপাড়া, কুষ্টিয়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।