অজেয়
- ফাহিম মাহমুদ আদি ০৩-০৫-২০২৪

অজেয়
ফাহিম মাহমুদ

জলাঞ্জলি দিয়ে ভালবাসা
হৃদয় করেছো রক্তাক্ত ত্রিঁশূলের আঘাতে,
বিশ্বাসী ছদ্মবেশে জীবন ঠেলে দিয়েছিলে মৃত্যুর কোলে।
বিশ্বাস করবো কি হেতু আর তোমাতে?
অপেক্ষা করবো কোন আহ্লাদে,
তুমি বরং সুখেই থাকো সেথায়,
এই ঘর ভেঙ্গে মেতে উঠেছো যে ঘর নিয়ে।
আমি হারতে শিখিনি,
ঘুরে দাঁড়াবো সুপরিচিত
হুংকারে আবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।