ফাগুন বুঝি এলো
- আসাদউজ্জামান খান ২৬-০৪-২০২৪

ফাগুন বুঝি এলো
আসাদউজ্জামান খান
================
কোকিল ডাকে গাছের ডালে
ফাগুন বুঝি এলো
নানান রকম ফুল ফোটেছে
শীত টা বুঝি গেল।

সূর্যমামার তাপ বেড়েছে
ফাগুন বুঝি এলো
দখিনেতে বইছে বাতাস
ফাগুন আভাস দিলো।

সকল গাছের ঝড়ছে পাতা
ফাগুন বুঝি এলো
পাখপাখালীর কিচিরমিচির
বনে মুখর হলো;
ফাগুপ বুঝি এলো ধরায়
ফাগুন বুঝি এলো।

লেখা...১৪-০২-২০১৯
প্রকাশ... ১৯-০২-২০১৯ (দৈনিক বীর চট্টগ্রামের মঞ্চ)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।