একলা সন্ধ্যের একান্ত মানুষ
- নিগার সুলতানা রুমি ২৬-০৪-২০২৪

এই রকম সব সন্ধ্যেবেলায় বিষন্নতার
জমাট পাহাড়
বুকের ভেতর আটকে থাকে,
আমারও খুব হারিয়ে যাবার ইচ্ছে জাগে
এই কথাটা বলার মত
এই কথাটা বোঝার মত
একান্ত একটা মানুষ লাগে!

কণ্ঠস্বরের ওঠা-নামায়
বলতে গিয়ে হঠাৎ থামায়
বুঝতে চাওয়ার ইচ্ছেটা তো
বুকের ভেতর থাকা লাগে!

০৮/০৩/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।