হিজিবিজি-০২
- নিগার সুলতানা রুমি ২৭-০৪-২০২৪

তোমায় দেখাবো বলে
দূর পাহাড়ের ঢালে
যেথায় আকাশ মাটি মেশে
একই দিগন্তে,
হেঁটেছি এক পা দু'পা
নিজেরই অজান্তে..

ভালবাসি খুব তাই
সময়ে-অসময়ে চাই
মন নদীতে জল
ছুঁতে চাই প্রেম অতল,
এভাবেই খুব কাছাকাছি
দু'জন দু'জনাতে বাঁচি!

হয়ত বা আরো দূরে
একদিন যাবো সরে,
অথবা আরো খুব কাছে
ভালবেসে রবো পাশে..
কিংবা আকাশ নীলে
ক্লান্ত গাঙচিলে,
ঝিকিমিকি জল সীমানায়
বাঁধা পড়ে যাব অনেক মানায়..

০৪/০৫/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।