অকবিতা-৩২
- নিগার সুলতানা রুমি ২৬-০৪-২০২৪

খাঁ খাঁ শূণ্যতার নিস্তব্ধ দুপুর,
প্রিয় কণ্ঠস্বরের মিষ্টি সে ডাক
কোথায় হারালো,কোন সমুদ্দুর?!

১৩/০৬/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।