মেঘ দুপুর
- নিগার সুলতানা রুমি ২৬-০৪-২০২৪

আমার জানালা দিয়ে এক চিলতে আলো,
মন খারাপের দুপুরটাতে,মন করে দেয় ভালো!
আমার দুপুর জুড়ে খাঁ খাঁ রোদের সমুদ্দুর,
মেঘ আলোতে মাখামাখি,আহা!কী রোদ্দুর।।

আমি চমকে উঠি, থমকে তাকাই, কারে খুঁজি দূরে
কার কাছে যাই,চোখ মেলে চাই,পাই যে কোথা তারে!

২৬/০৭/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।