অকবিতা-৩৮
- নিগার সুলতানা রুমি ২৭-০৪-২০২৪

চুপিচুপি সন্ধ্যা আসে,ওপারে জমে আছে খুব মেঘ
রাত্রির দরজায় টোকা দেয় চুপিসারে,বিছিন্ন আবেগ।

১৫/০২/২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

Chhobi
২৭-০২-২০২৪ ১০:৩৭ মিঃ

সুন্দর তো

KobiHimel
১৩-০৬-২০২০ ১১:২৪ মিঃ

অকবিতা কেন নাম, এগুলো তো চমৎকার সুকবিতা!

Shoaib
১৩-০৬-২০২০ ১০:৫০ মিঃ

অসাধারণ

M2_mohi
১১-০৬-২০২০ ১৪:০৩ মিঃ

সুন্দর উপস্থাপন । 

BanglarKobita
১৯-০৩-২০১৯ ০৯:৩০ মিঃ

অল্পের ভিতরে গল্প।