কষ্ট কিছু
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখঃ 24/02/2019 01:56 PM ২৬-০৪-২০২৪

কষ্ট কিছু চলার আছে
কষ্ট কিছু থামার,
কষ্ট কিছু তোমার আছে
কষ্ট কিছু আমার!
কষ্ট কিছু রাতের আছে
কষ্ট কিছু দিনের,
কষ্ট কিছু শোধের আছে
কষ্ট কিছু ঋণের।
কষ্ট কিছু ভাষার আছে
কষ্ট কিছু বোধের,
কষ্ট কিছু অন্ধকারের
কষ্ট কিছু রোদের।
কষ্ট কিছু পায়ের আছে
কষ্ট কিছু নোখের,
কষ্ট কিছু ঠোঁটের আছে
কষ্ট কিছু চোখের।
কষ্ট কিছু পাতার আছে
কষ্ট কিছু ফুলের,
কষ্ট কিছু মেঘের আছে
কষ্ট কিছু চুলের।
কষ্ট কিছু বলার আছে
কষ্ট কিছু শোনার,
কষ্ট কিছু অগুনতি
কষ্ট কিছু গোনার।
কষ্ট কিছু ভাঙার আছে
কষ্ট কিছু গড়ার,
কষ্ট কিছু ছাড়ার আছে
কষ্ট কিছু ধরার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।