কতো অদ্ভূত তুমি
- মাসুদ রানা সাব্বির - কবিতা ২৭-০৪-২০২৪

কতো অদ্ভূত তুমি !
ব্যথা দিয়ে বলো ব্যাথা পেয়েছি কিনা ?
মন খারাপের সব রকম আয়োজন করে বলো মন খারাপ করছি কেনো?
কাঁদিয়ে বলো এভাবে কাঁদছি কেনো
আমি কিছুই বলতে পারি না প্রতিউত্তরে.......
কাছে টেনে কেউ যদি জিজ্ঞেস করে কাছে আসলাম কেনো
জবাব থাকে না সেখানে কোনো
পাশে বসতে বলে কেউ যদি বলে দূরে চলে যাও
ফোন করে নিজেই যদি আবার বলে ফোনটা কেটে দাও
তখন সত্যি কিছু বলার থাকে না
তাই আমি কিছুই বলতে পারি না প্রতিউত্তরে.......
আমি ফুল শুঁকে মিথ্যে করে বলতে পারিনা ফুল ভাল না
মন খারাপ রেখে বলতে পারি না ভালো আছি!!
তোমার মতো আমি পারি না সত্যি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।