আমাকে ভালোবাসো
- মাসুদ রানা সাব্বির - কবিতা ২৭-০৪-২০২৪

আমাকে ভালোবাসো
প্রয়োজনে তোমার মনেতে গভীর পর্যবেক্ষনে রাখো আমায়
তোমার মানবিক যাদুতে আমাকে মুগ্ধ করো
তোমার স্পর্শে আমায় করো উদ্ধার নিশ্চিত পতন থেকে।
সুগভীর ভালোবাসা হয়ে আমার ভেতরে প্রবাহিত হও নদীর মতোন।
এসো ভরপুর ভালোবাসায় মিলেমিশে একাকার হয়ে বেঁচে থাকি দুজনে
আর ভুল নয়, আমাকে সাধরে গ্রহণ করো তোমার সপ্নীল জীবনে।
বিষাক্ত হয়ে যাওয়া সভ্যতার অশ্লীল বাতাসে আর নিজেকে মিশিয়ে ফেলো না
এবার আমার উদ্যানে এসে দাড়াও
আর প্রাণ ভরে নাও বিশুদ্ধ সুবাতাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।