জলপাড়া
- সবুজ তাপস - সবুজ তাপস ২৬-০৪-২০২৪

সবাই সাগর হবে না, কেউ কেউ নদী
সবাই নদী হবে না, কেউ কেউ দিঘি
সবাই দিঘি হবে না, কেউ কেউ পুকুর
সবাই পুকুর হবে না, কেউ কেউ ডোবা…
অথচ সাগর, নদী, দিঘি, পুকুর, ডোবা…
সবার ভেতরে জল আছে, জলের শোভা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।