আযানের শব্দ গুলো
- আব্দুর রাজ্জাক রাজু ২৬-০৪-২০২৪

আল্লাহু আকবার
আল্লাহ মহান,
এ কথা শুনে কাজে ডুবে
থাকতে পারে না মসুলমান।

আসহাদু আল লা-ই-লাহা ইল্লালাহ
আল্লাহ ছারা কোন মাবুদ নাই,
সব কাজ ফেলে তাই
চলো মসজিদে যাই।

আসহাদু আন্না মুহাম্মাদার রসূলুল্লাহ,
মুহাম্মাদ (স:) আল্লাহর বান্দা ও রসূল,
এখনো কাজে ডুবে থেকে
করিস না ভুল।

হ্যাইয়া আলাছ ছলা
আসো নামাজের দিকে,
এই ডাককে করলে অবহেলা
ঈমান কেমনে টেকে।

হ্যাইয়া আলাল ফালা
কল্যাণের দিকে আসো,
এখনো না আসলে বোঝা যাবে
তুমি ইহুদি খ্রিস্টানের পথ ভালোবাস।

আল্লাহু আকবার
আল্লাহ মহান,
এ কথা শুনে কাজে ডুবে
থাকতে পারে না মসুলমান।

লা-ই-লাহা ইল্লালাহ
আল্লাহ ছারা কোন মাবুদ নাই,
সব কাজ ফেলে তাই
চলো মসজিদে যাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।