জলবালিকা
- সামুয়েল মল্লিক - আমার একটি দুর্ভিক্ষ চাই ২৬-০৪-২০২৪

জলের পালক ওড়ে মিষ্টি হাওয়ায়
পেলবতা মধুকরী মন ছুঁয়ে যায়
বিরহের কথাগুলো বলো না এখন
দোহাই জলের মেয়ে কাজল নয়ন

প্রজাপতি সুবাসিনী ডাক দিয়ে যায়
চলো না বেড়িয়ে আসি মেঘের ভেলায়
মেঘের ডালিতে ভরা প্রেমের পসার
আবেগ মায়ায় গাঁথো সুখ মণিহার

আলাপনে থাক শুধু প্রেমের বচন
নিরাশার ব্যথাগুলো জেনো না এখন
মমতার নদী হয়ে ধীরে বয়ে যাও
জলরঙা ভালোবাসা বাতাসে ছড়াও

উদোম আকাশে ওড়ো ওগো বিহঙ্গিনী
হৃদয় পেখম মেলো জল প্রণয়িনী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।