বাবার ছায়া
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৬-০৪-২০২৪

সুদৃঢ় পর্বত যেমন
আমার বাবার ছায়া
অপূর্ব নেই কিছু
যেমন আমার মায়ের মায়া।
আমায় আগলে রাখে
প্রাচুর্যের দেয়াল দিয়ে
তুলনা হয় না যেথায়
পৃথিবীর কারো দয়া।
ঘাম ঝরালে শুধু
জীবনের অন্ত লগ্নেও
কিছুই পারিনি আমি
সবই তোমার দেয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।