যখন একা থাকি
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৬-০৪-২০২৪

তোমরা এসো না কেউ
সেদিন কফিনের ধারে
আগমন হয়নি যাদের
আহবান করে বারে বারে।
মাটির চাপা দিয়ে
কাঁধে কফিন নিয়ে
থাকবো তো আমি শুধু
গহিন আঁধার ঘরে।
একলা যখন থাকি
তোমাদের শুধুই ডাকি
কেন আসোনি বলো
আমার চারিধারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।