দিওনা দূরে ঠেলে
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৬-০৪-২০২৪

জীবনের কোন কালে
আঁধার ঘনিয়ে এলে
তোমার কাছে যাবো
শূন্য দুহাত মেলে।
আমায় দিওনা মালিক
তুমি তো আমারই খালিক
পাপের বোঝা দেখে
অভিমানে দূরে ঠেলে।
পাপী হইনা যতো
তবুও আমি তোমারই তো
ছায়ার একটিই আশা
তোমার কাছে গেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।