রঙিন মুখোশ
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৭-০৪-২০২৪

হৃদয়ের জ্বালা নিয়ে
যতোই চলো তুমি আঁকাবাঁকা
আমারও তো আক্ষেপ
শুধু তোমার হাতে হাত রাখা।
জীবনের বহু আঁধার কেটে
তবুও হৃদয় ফেঁটে
তোমার স্বপ্নঘরে
বন্দি রাত্রিজাগা।
বিরহের স্বরলিপি তোমার গানে যতো
আমার মাঝেও বন্দি দুঃখ ততো
তোমার অবয়বে আমার অক্ষি দুটো
ভাবনার রূপে রঙিন মুখোশ আঁকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।