যতোই
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৭-০৪-২০২৪

যতোই মেঘে যাকনা ঢেকে
মন খারাপের দিন
তোরা থাকলে প্রদীপ জ্বলে
আদিত চেরাগ বিহীন।
হৃদয় যতোই বিষন্নতায়
মুখ থুবড়ে থাকে
তোদের আগমনে তাও
সেও ঈদের দিন।
যতোই জীবন হোকনা আঁধার
নাহয় কাঁদে ঋণ
তোরা এলে সুখগুলো হয়
একের মাঝে তিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।