ভালবাসা
- সাইদ খোকন নাজিরী - প্রেমের মহাকাল ২৬-০৪-২০২৪

ভালবাসা বরফ গলা পানি নয়, গলে যাবে
ভালবাসা জোনাকীর আলো নয়, নিভে যাবে

ভালবাসা চিনামাটির পেয়ালা নয়, ভেঙ্গে যাবে
ভালবাসা দোয়াত-কলমের কালি নয়, নিঃশ্বেষ হয়ে যাবে

ভালবাসা হৃদয়ের জীবন্ত এক অনুভূতির নাম
যার কোন ক্ষয় নেই,যা থাকবে কাল অনন্ত কাল পর্যন্ত ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।