স্মৃতি
- সাইদ খোকন নাজিরী - আত্মবিষাদ ২৬-০৪-২০২৪

”স্মৃতি”
এই সেই মেঠো পথ,যেথায় হেলেছি-দুলেছি হাওয়ায়-হাওয়ায়
স্মৃতির পাতায় বল্যকালের স্বপ্নগুলো আজ হাবু-ডুবু খায়
মনের জানালায় স্মৃতিগুলো বুদবুদ কাদঁছে নিরবধি!
আমিও কাদিঁ স্মৃতির কাছাকাছি কভু হই যদি!
স্মৃতির গ্রামখানি একাএকা ফাঁকাফাঁকা যেন ধুঁ-ধুঁ মরুভূমি
এক একটি স্মৃতি আজ মনের গহীনে পিরামিডে রক্ষিত মমি!

রচনাকালঃ12/12/2017
রামপুরা,ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।