দেশের জন্য
- সাইদ খোকন নাজিরী - তারুণ্যের জয়গান ২৬-০৪-২০২৪

আমরা শিশু আমরা কিশোর
আমরাই তারুণ্য শক্তি
শিশু বলে করনা অবহেলা
আমরাই জাতির ভাবী মুক্তি

বিশ্ব সভায় আমরাই একদিন
ছড়াব আলোর সৌরভ
আমরাই একদিন ফিরে আনব
দেশ ও জাতির হারানো গৌরব।

যারা করছে চুরি বিদ্যা-বুদ্ধি
করছে অন্যায় অপরাধ
আমরাই করব নির্মূল ওদের
আমরাই জাগাব রক্তিম প্রভাত

সন্তাস দূর্ণীতির বিরুদ্ধে
আমরাই দূর্বার প্রতিরোধ গড়ব
দেশের জন্য করব লড়াই
মরতে হলে দেশের জন্যই মরব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।